রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই করোনায় মারা গেছেন

Slider জাতীয়

বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই করোনাভাইরাসে মারা গেছেন। তিনি সিএমএইচের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তিনি রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শুক্রবার (১৭ জুলাই) রাত পৌনে ২টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বঙ্গভবন সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

আবদুল হাইয়ের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই করোনা পরীক্ষা করলে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। এরপর ৫ জুলাই তাকে ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এরপর আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই এর মৃত্যুতে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এ কে এম রিপন আনসারী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া, মুুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান সহ জেলা প্রেসক্লাবের সকল সম্মনিত সদস্য শোক প্রকাশ করেছেন। গাজীপুর জেলা প্রেসক্লাব মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *