গাজীপুরে প্রাইভেটকার ও পিকআপে আগুন: সারা জেলায় আটক-৩

Slider জাতীয়

gazipur pikup

গাজীপুর: হরতাল আর অবরোধের সমথনে চোরাগুপ্তা হামলা করে একটি পিকআপ ও একটি প্রাইভেটকারে আগুন দিয়েছে অবরোধকারীরা। গত ২৪ ঘন্টায় সারা জেলায় আটক হয়েছেন বিরোধী জোটের ৩ নেতাকমী।

স্থাণীয় সূত্র জানায়, বুধবার(২১ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেয় অবরোধ সমথকেরা। এসময় বেশ কিছু গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানান, চলমান প্রাইভেটকারটি জয়দেবপুর-আমতলি আঞ্চলিক সড়কে হাড়িনাল উত্তর পাড়া এলাকায় পৌঁছলে কয়েক দুবৃত্ত গাড়িটির গতিরোধ করে আগুন দেয়। এসময় গাড়ির মালিক জনৈক সানাউল্লাহ গাড়ি থেকে নেমে দেঁড়ে পালিয়ে যায়।

এদিকে প্রত্যক্ষদশীরা জানান, সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় ঢাকা-গাজীপুর রোডে বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের সামনে একটি চলমান পিকআপে (ঢাকা মেট্রো ঠ-১১-২৪৩৯) পেট্রোল ছুঁড়ে আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা। এসময় পিকআপের চালক দ্রুত গাড়ি থামিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। আগুনে গাড়ির বেশ কিছু অংশ পুঁড়ে যায়। সংবাদ পেয়ে গাজীপুর ফায়ার সাভিস আগুন নিয়ন্ত্রন করে।

গাজীপুর জেলা পুলিশের বিশেষ শাখার পরিদশক(ডিআইওওয়ান) সিরাজুল ইসলাম  জানান, গত রাতে সারা জেলা থেকে নাশকতার অভিযোগে ৩জনকে আটক করা হয়েছে।

গাজীপুর ফায়ার সাভিসের উপ-সহকারী পরিচালক(ডিএডি) আক্তারুজ্জামান লিটন  সংবাদ নিশ্চিত করেছেন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *