সে নাকি হাওয়া ভবনের সঙ্গেও জড়িত ছিল—স্বারাষ্ট্রমন্ত্রী

Slider জাতীয়


ঢাকা: আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদকে গ্রেপ্তারের পর ঢাকার উত্তরার একটি বাড়িতে অভিযান শুরু করেছে র‌্যাব। এরই মধ্যে সাংবাদিক সম্মেলন করে স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সে নাকি হাওয়া ভবনের সঙ্গেও জড়িত ছিলেন। তবে সাহেদের সঙ্গে যারা জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।

আজ বুধবার আলোচিত সাহেদ করিমকে র‌্যাব কর্তৃক গ্রেপ্তারের পর স্বারাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সম্মেলেনে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদের হাসপাতাল থেকে ভূয়া সার্টিফিকেট নিয়ে আমাদের দেশের অনেকেই ইতালি বা বিভিন্ন দেশে গেছেন। সেসব দেশে করোনা সনদ ভূয়া প্রমাণিত হয়েছে, যা দেশের জন্য অত্যন্ত মানহানিকর। সাহেদের প্রতারণা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে। বিশ্বজুড়ে করোনা সংকটকালে সে দেশের সুনাম নষ্ট করেছে।

তিনি বলেন, সাতক্ষীরা সীমান্ত দিয়ে পালানোর সময় বহুরূপী প্রতারক সাহেদকে গ্রেফতার করেছে র‌্যাব। তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেয়া তথ্য অনুযাযী তার গোপন আস্তানা থেকে জাল নোট উদ্ধার করা হয়েছে।

করোনাভাইরাসের টেস্ট নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতারকৃত সাহেদ জঘন্য অন্যায় করেছে। আদালতে তার বিচার হবেই। তদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে তাকে বিচারের মুখোমুখি করা হবে। বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *