টাঙ্গাইলে চিকিৎসক পুলিশ শিক্ষকসহ নতুন করে ৩৪ জন শনাক্ত

Slider ফুলজান বিবির বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে চিকিৎসক, পুলিশ, শিক্ষকসহ নতুন করে ৩৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আর এ নিয়ে টাঙ্গাইল জেলায় কোভিড-১৯–এ আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৯৯ জনে। আজকে মঙ্গলবার (১৪ ই জুলাই) টাঙ্গাইল জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানিয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন মো. ওয়াহীদুজ্জামান জানিয়েছেন, “নতুন সংক্রমিত ব্যক্তিদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলার ১৮ জন, মির্জাপুরে ৫ জন, নাগরপুরে ১ জন, মধুপুরে ৪ জন এবং বাসাইল ও কালিহাতী উপজেলায় ৩ জন করে রয়েছেন। আর এ নিয়ে টাঙ্গাইল জেলায় মোট কোভিড-১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ৯৯৯।

টাঙ্গাইল জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় যে, “নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে টাঙ্গাইলের একজন সহকারী পুলিশ সুপার, পুলিশ ট্রেনিং সেন্টারের তিনজন কনস্টেবল, টাঙ্গাইল ডায়াবেটিক হাসপাতালের একজন চিকিৎসক, নাগরপুরের একটি স্কুলের প্রধান শিক্ষক ও বাসাইল পল্লী বিদ্যুৎ অফিসের কর্মী রয়েছেন। টাঙ্গাইল জেলায় মোট করোনা আক্রান্ত ৯৯৯ জনের মধ্যে এখন পর্যন্ত মারা গেছেন ২১ জন। আর সুস্থ হয়েছেন ৫৪৪ জন। বর্তমানে ৪৩৪ জন চিকিৎসাধীন।”

উল্লেখ্য যে, টাঙ্গাইল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় মির্জাপুরে গত ৮ ই এপ্রিল। এরপরে ওই মাসে করোনায় সংক্রমিত হন ২৪ জন। মে মাসে ১৪১ জন ও জুন মাসে ৪৪৭ জন আক্রান্ত হন। জুলাই মাসে ১৪ দিনেই আক্রান্ত হয়েছেন ৩৮৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *