মধুপুরে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের ১ বছরের কারাদন্ড

Slider বাংলার মুখোমুখি

সাইফুল ইসলাম, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলে শামীম হোসেন (২০) কে গ্রেফতার করেছেন ভ্রাম্যমান আদালত। গ্রেফতারকৃত শামীমকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।

মধুপুর পৌরসভাধীন টেকীপাড়া গ্রামের মৃত আজাহার আলীর স্ত্রী ছালেহা বেগমের মাদকাসক্ত ছেলে শামীম হোসেন মাদক সেবনের জন্য প্রতিদিনই টাকা চায় কিন্ত বিধবা মা টাকা না দেওয়ায় তাকে মারধর করেন। এতে তার অত্যাচার সইতে না পেরে গত রবিবার (১২ ই জুলাই) বিকেলে মধুপুর থানায় একটি অভিযোগ করেছিলেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে মধুপুর থানা অফিসার ইনচার্জ তারিক কামালের নির্দেশে মধুপুর থানা পুলিশ সোমবার (১৩ ই জুলাই) সকালে ওই মাদকাসক্ত ছেলে শামীমকে গ্রেফতার করেছেন।

এরপরে দুপুরে মধুপুর উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. এ. করিম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইন ২০১৮ এর ৪২ (১) ধারা অপরাধে তাকে দোষী সাব্যস্ত করে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০ টাকা জরিমানা করেছেন। এতে টাকা অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ড প্রদান করেছেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *