মধুপুরে ৬৩ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ জন

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় মাদকদ্রব্য বিক্রয় করার সময় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মধুপুর থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার সময় মধুপুর থানাধীন পৌরসভাস্থ বাণী সিনেমা হল সংলগ্ন দক্ষিন পাশে কাঁচা রাস্তা হতে ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেনঃ গ্রেফতারকৃত একজনের নাম হচ্ছে সত্যজিত ভট্টার্চাজ (৪৩)। তার পিতার নাম: মৃত সাধন মোহন ভট্টার্চাজ, মাতা- আরতী রানী, গ্রাম- মধুপুর, উপজেলা- মধুপুর, জেলা- টাঙ্গাইল। এছাড়াও অপর আরেকজন গ্রেফতারকৃত আসামীর নাম হচ্ছে মোঃ সাইফুল ইসলাম (৩২)। তার পিতার নাম: মৃত আজাহার আলী, মাতা- ছালেহা বেগম, গ্রাম- টেকিপাড়া, উপজেলা- মধুপুর, জেলা- টাঙ্গাইল।

এতে গ্রেফতারকৃত উভয়ের নিকট হতে ৬৩ (তেষট্টি) পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।এসব ইয়াবা ট্যাবলেটের মোট ওজন ৬.৩ গ্রাম। এর মোট মূল্য ১৮৯০০ টাকা। এসব ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

মধুপুর থানা পুলিশ সুত্রে জানা যায়, “আসামীদ্বয়ের বিরুদ্ধে মধুপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *