মির্জাপুরে পিতা-পুত্রসহ নতুন ১১ জনের করোনা শনাক্ত

গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মির্জাপুরে গত ২৪ ঘন্টায় পিতা-পুত্র ও পুলিশের এক এএসআইসহ নতুন করে আরও ১১ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।আর এ নিয়ে মির্জাপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৮৫ জন।

আজকে বুধবার (৮ ই জুলাই) মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন।

এতে নতুন শনাক্তকৃত ব্যক্তিরা হলেন: মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের পলাশতলী গ্রামের এক পুরুষ (৫৪) ও তার ছেলে (১৭)। মহেড়া ইউনিয়নের পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) এক এএসআই (৩০) এবং দুই কনস্টেবল (৫৩) ও (৩০)। মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের সাউথ ইস্ট টেক্সটাইল গার্মেন্টসে কর্মরত এক পোশাক শ্রমিক (২৭)।

মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নে স্বাস্থ্য কমপ্লেক্সের (ইউএইচসি) এক গাড়ি চালক (২৯), লতিফপুর ইউনিয়নের পূর্ব চাঁনপুর গ্রামের এক পুরুষ (৩৪), পার্শ্ববর্তী তরফপুর ইউনিয়নের পূর্ব ধানচালা গ্রামের এক পুরুষ (৪০)। এছাড়াও পৌরসভার বাইমহাটী গ্রামের এক কিশোরী (১৩) ও এক পুরুষ (৪৩) রয়েছেন।

উল্লেখ্য যে, মির্জাপুরে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে সর্বমোট ২৮৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৮৬ জন আর মারা গেছে ৫ জন। বাকি ১৯৪ জন বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *