কালীগঞ্জে বালু নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

Slider জাতীয়

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে বালু নদী থেকে কলীগঞ্জ থানা পুলিশ এক যুবতীর লাশ উদ্ধার করেছে।

গতকাল ২৫শে জুন বৃহস্পতিবার রাতে উপজেলার নাগরী ইউনিয়নের নগরভেলা এলাকা সংলগ্ন বালু নদী থেকে পুলিশ অজ্ঞাত ওই যুবতীর লাশটি উদ্ধার করে।

এ সম্পর্কে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক ও ওসি (তদন্ত) মোঃ মুজাহিদুল ইসলাম বলেন, নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা দুজন সহ উলুখোলা ফাড়িঁর ইনচার্জ মোঃ বাছেদ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। পরে বালু নদী থেকে অজ্ঞাত ওই যুবতীর লাশ উদ্ধার করে, লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তারা আরো বলেন, ওই নিহত ওই যুবতীর বয়স আনুমানিক ২৫ বছর। তার পরনে লাল রংয়ের কামীছ ও কালো ছেলোয়ার ছিলো। আমাদের ধারণা তিনি মানুষিক রোগী ছিলেন। তবে ৪-৫ দিন পূর্বে নদীতে পড়ে সে মারা যায়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে তার গলায় ও কোমরে একাধিক তাবীজ রয়েছে।

স্থানীয়দের অভিযোগ দুই দিন যাবত নদীতে লাশটি ভাসতে দেখে উলুখোলা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোঃ বাছেদ মিয়াকে অবগত করলেও তিনি কোনো কর্ণপাত করেনি। পরে বিষয়টি কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হককে জানালে দ্রুত ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

এ বিষয়ে উলুখোলা পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোঃ বাছেদ মিয়াকে একাধিক বার ফোন করে এবং ফাড়িঁতে গিয়ে নিহতের তথ্য জানতে চাইলে তিনি তথ্য দিতে নানা তালবাহানা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *