ঘাটাইলে দাদীকে কুপিয়ে খুন

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ঘাটাইলে দা দিয়ে কুপিয়ে আছিরন (৭৫) নামে এক বৃদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছে তার ছেলের ঘরের নাতি আবুল হোসেনের বিরুদ্ধে। আজকে বৃহস্পতিবার (২৫ শে জুন) বিকেল ৩ টার দিকে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটেছে। এতে পরিবারের দাবি আবুল হোসেন (৩২) পাগল।

বৃদ্ধার ছেলে আব্দুর রহমান জানিয়েছেন, “আমরা তিন ভাই। আমাদের মা আলাদা বাড়িতে থাকতেন। আবুল হোসেন আমার বড় ভাই আব্দুল মজিদের ছেলে। দীর্ঘদিন ধরে তার মাথায় সমস্যা।”

মা বিকেলবেলা রান্না করতেছিল। আর ওই সময় আবুল হোসেন গিয়ে মাকে দা দিয়ে কোপায়। এতে মায়ের চিৎকারে আমার স্ত্রী এগিয়ে আসে এবং তার ডাকাডাকিতে আশেপাশের মানুষ এগিয়ে এসে ভাতিজাকে আটক করেছেন। এতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেছেন, “ঘটনাস্থলে গিয়ে মানুষের সাথে কথা বলে যতদূর জানতে পারলাম ছেলেটা মাদকাসক্ত। চারটি বিয়ে করেছিল, সব বউ তাকে ছেড়ে চলে গেছে।”

ধলাপাড়া পুলিশ ফাঁরির আইসি মো.হেলাল উদ্দিন জানিয়েছেন, “তরকারি কাটার দা দিয়ে নাতি তার দাদীকে মাথায় দু’টি কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। সে মানুসিক ভারসাম্যহীন।”

এতে লাশ উদ্ধার করে পোস্টমার্টামের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *