শীতলক্ষ্যায় নিখোঁজ কিশোরীর মরদেহ উদ্ধার

Slider জাতীয়

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি,: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ধামলই গ্রামের কিনারাঘাট এলাকায় পা পিছলে শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ কিশোরী কণিকা (১৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (২৩ই জুন) বেলা ১২টার দিকে শীতলক্ষা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল সোয়া দশটার দিকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পরপরই ভালুকা ফায়ার সার্ভিস ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় কিশোরীকে উদ্ধারে শীতলক্ষায় অভিযানে নামেন। কণিকা ধামলই গ্রামের কামাল হোসেনের মেয়ে। সে ২০২০সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ধামলই উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য শফিক হায়দার জানান, বেলা সোয়া দশটার দিকে কণিকা বাড়ির পাশের খেতে শাক তুলতে যায়। শাক তোলার সময় তা পায়ে লাগা কাদা পরিষ্কার করার জন্য শীতলক্ষা নদীর পাড়ে গেলে সে পিছলে নদীতে পড়ে যায়। নদীর অপর পাশ থেকে স্থানীয়রা ঘটনাটি দেখে কণিকার স্বজনদের জানান। তাকে উদ্ধারে অপর পাশ থেকে লোকজন আসার আগেই সে পানিতে তলিয়ে যায়। এখনো পর্যন্ত সে নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেয়।

ভালুকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা আল মামুন জানান, ঘটনার পরপরই ময়মনসিংহ থেকে ডুবুরিদল ঘটনাস্থলে উদ্ধার অভিযানে নামেন। প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় শীতলক্ষা থেকে কণিকার মরদেহ উদ্ধার করে আনা হয়। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *