মির্জাপুরে করোনায় আরও দুইজনের মৃত্যু; নতুন শনাক্ত ১৩

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মির্জাপুরে নতুন করে আরও ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে আরও দুই জনের মৃত্যু হয়েছে। আর এ নিয়ে মির্জাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জন মৃত্যুবরণ করলেন। আর যাদের একজন নারী ও দুইজন পুরুষ।

আজকে বুধবার (১৭ ই জুন) এই তথ্যটি নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

এছাড়াও নতুন করে ১৩ জন করোনা শনাক্ত হওয়ার মধ্যদিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৯ জনে। এবং ইতোমধ্যেই সুস্থ হয়েছেন ২৯ জন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, “মৃত্যুবরণকারীদের মধ্যে একজন সদ্য লকডাউনকৃত পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। আর যিনি চিকিৎসাধীন অবস্থায় সাভারের একটি হাসপাতালে মৃতুবরণ করেছেন। অপরজন মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের বাসিন্দা। যিনি নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেছেন।”

উল্লেখ্য যে, নতুন করে যে দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন জীবিত অবস্থায় তাদের করোনার ফলাফল পাওয়া যায়নি। আর মৃত্যুর পরই জানা গেছে তারা করোনা আক্রান্ত হয়েছিলেন। গত ৮ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেছেন, “স্বাস্থ্যবিধি মেনে মৃতদের দাফন সম্পন্ন হয়েছে। নতুন শনাক্তদের আশেপাশের বাড়ি লকডাউনের প্রক্রিয়া চলছে। পরিস্থিতি ক্রমেই অধিক খারাপ হয়ে যাচ্ছে তাই বরাবরের মতো সবাইকে অন্তত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানাচ্ছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *