কালীগঞ্জে মোট মৃত্যু ৩ আক্রান্ত- ১৮০ সুস্থ্য- ১১৩

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ১১ই জুন বৃহস্পতিবার কোভিড-১৯ সংক্রমণে নতুন ১ জন মৃত্যু বরণ করেছেন এবং ১১ জন আক্রান্ত সহ ৩ জন সুস্থ্য হওয়ার সংবাদ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বলেন, কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসের ৩৫ টি নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আজকের রিপোর্টে নতুন ১১ জন আক্রান্ত ও ৩ জন সুস্থ্য হয়েছেন। আক্রান্তদের ৫ জন পৌর এলাকার এবং বাহাদুরসাদী, নাগরী ও তুমুলিয়া ইউনিয়নে ২ জন করে ৬ জন। তারসাথে কালীগঞ্জে আরো ১ জন মৃত্যু বরণ করেছেন।

তিনি আরো জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বৃহস্পতিবার পর্যন্ত ১৪৭১ টি নমুনা পরীক্ষায় ১৮০ জনের পজেটিভ এসেছে। চিকিৎসার মাধ্যমে আক্রান্তদের মধ্যে ১১৩ জন সুস্থ্য এবং ৩ জন মৃত্যু বরণ করেছেন। সুস্থ্যদের ৭-১০ দিন পরপর নমুনা সংগ্রহ করে পুনঃপরীক্ষা করা হবে। এছাড়া এখনো আক্রান্ত ৬৪ জনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *