মধুপুরে ইউপি চেয়ারম্যানের ১০০০ পরিবারকে ঈদ সামগ্রী উপহার

Slider গ্রাম বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় নিজ ব্যক্তিগত তহবিল থেকে ১০০০ পরিবারকে ঈদ সামগ্রী উপহার প্রদান করেছেন মধুপুর উপজেলা আওয়ামীলীগ এর কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, তৃনমূল আওয়ামীলীগ নেতা, কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের আস্থাভাজন কুড়াগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব ফজলুল হক সরকার।

এছাড়াও মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের লোকদের মাঝে দেশের দুর্যোগময় পরিস্থিতিতেও তিনি ত্রাণ, খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

কুড়াগাছা ইউনিয়ন পরিষদের সাধারন মানুষের বেশ প্রশংসনীয় ব্যক্তি আলহাজ্ব ফজলুল হক সরকার জানান, “বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। তাই সুস্থ থাকার জন্য সবাই সামাজিক দুরুত্ব বজায় রাখুন। পরিস্কার পরিচ্ছন্ন থাকুন। নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকার পরামর্শ দিন। নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন। অসহায় দরিদ্র মানুষ এর সেবায় এগিয়ে আসুন।”

ঈদ সামগ্রী উপহার প্রাপ্ত লোকেরা বলেন, “আমরা ঈদের উপহার সামগ্রী পেয়ে খুবই আনন্দিত। চেয়ারম্যান স্যারের জন্য সবসময় দোয়া করি। তিনি যেন আমাদের মতো অসহায় লোকদেরকে সাহায্য, সহযোগিতা করেন। ”

উল্লেখ্য যে, তিনি এর আগেও বেশ কয়েকবার অসহায় দরিদ্র মানুষকে সার্বিক সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *