করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগের সাবেক এমপি পুতুলের মৃত্যু

Slider জাতীয়


করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সাবেক এমপি কামরুন্নাহার পুতুল (৬৫) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুতুল সাবেক সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী ছিলেন। পুতুল এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু এ তথ্য নিশ্চিত করে জানান, কামরুন্নাহার পুতুল সম্প্রতি তার অসুস্থ ছেলেকে দেখতে ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর থেকে তিনি অসুস্থতা বোধ করেন। পুতুলের শারীরিক সমস্যাগুলো করোনা উপসর্গের সাথে মিলে যাওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। করোনা সন্দেহভাজন হিসেবেই তার লাশ দাফনের ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।
পারিবারিক সূত্রে জানা গেছে, কামরুন্নাহার পুতুল গত ৩ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে বাসায় অসুস্থ ছিলেন।

মঙ্গলবার করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত ফলাফল পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।
উল্লেখ্য, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য মনোনীত হন। তার স্বামী মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *