কোনো অস্ত্র দিয়ে কোভিড-১৯ কে মোকাবেলা করা সম্ভব নয় —— চুমকি এমপি

Slider জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর-৫ কালীগঞ্জের নির্বাচনী এলাকা, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪১ নং ওয়ার্ড, পূবাইলের আপন ভূবন শুটিং স্পট ও রিসোর্টে, ১৯ই মে মঙ্গলবার কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি এমপির নির্দেশনায়, আপন ভূবন শুটিং স্পট ও রিসোর্টের চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সহযোগী অধ্যাপক লায়লা কানিজ লাকীর সহযোগিতায়, পূবাইল থানা ছাত্রলীগ ও যুবলীগের সমন্বয়ে কোভিড-১৯ সংক্রমণে কর্মহীন হয়ে পরা ৭০০ অসহায়, হতদরিদ্র ও দিনমজুর পরিবারে, প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলের ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, মহামারী কোভিড-১৯ সারা দেশের সকল মানুষের মাঝে আতঙ্ক হয়ে আছে। কোনো অস্ত্র দিয়ে কোভিড-১৯ কে মোকাবেলা করা সম্ভব নয়। একমাত্র অস্ত্র হবে আমাদের সকলের সতর্কতা, সচেতনতা ও সাবধানতা। আমার নির্বাচনী এলাকার সকল মানুষদের খাদ্যভাব দূর করতে প্রতিনিয়ত খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা নিয়ে আপনাদের পাশে আছি। একটি মানুষও যেন ক্ষুধার্থ না থাকে সেজন্য প্রতিটা বাড়িতেই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার জোর চেষ্টা করে যাচ্ছি। আপনারা কেউ হতাশ হবেন না। আমার নির্বাচনী এলাকায় কেউ অভুক্ত অবস্থায়, না খেয়ে থাকবে না (ইনশাআল্লাহ)।

এ সময় উপস্থিত ছিলেন, পূবাইল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ গোলজার হোসেন মৃধা টুটুল, পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদপ্রার্থী মোঃ আমিনুল ইসলাম মোল্লা সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *