করোনা প্রতিরোধে পলাশ থানা পুলিশের অভিযান জোরদার

Slider ফুলজান বিবির বাংলা


বিল্লাল হোসেন, পলাশ নরসিংদী: করোনাভাইরাস প্রতিরোধে দীর্ঘদিন ধরে লকডাউন চলছে নরসিংদীর পলাশ উপজেলা। এ লকডাউন বাস্তবায়নের দিন রাত পরিশ্রম করে যাচ্ছে পলাশ থানা পুলিশ। ঈদুল ফিতরকে সামনে রেখে স্বাস্থ্য বিধি মেনে সরকারি নির্দেশনায় বিপনি-বিতানগুলো খুলে দেওয়া হয়েছিল। কিন্তু এতে বিভিন্ন বাজারের সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে পারেনি বিপনি-বিতান ও ক্রেতারা। তাই উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের অংশগ্রহণে পলাশ উপজেলার নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান ও বিপনি-বিতান আজ ১৮ মে সোমবার থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে। এ পরিস্থিতিতে করোনাভাইরাস প্রতিরোধে পলাশ থানা পুলিশ অভিযান জোরদার করেছে।

আজ সোমবার (১৮ মে) সকাল থেকে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিনের নেতৃত্বে পলাশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় পারুলিয়া, খানেপুর, তালতলা, ওয়াপদা গেইট ও পলাশ বাজারে অভিযান পরিচালনাকালে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান, কাঁচাবাজার এবং ওষুধের দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানানো হয়। এছাড়াও বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ, অযথা ঘোরাঘুরি বন্ধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষে পলাশ থানা পুলিশের সাঁড়াশী অভিযান পরিচালনা করা হয়।

ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য আজ থেকে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া সকলকে ঘরে অবস্থান করার জন্য এ অভিযানে আহ্বান জানানো হয়েছে। পলাশ থানা পুলিশের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *