অসহায়দের পাশে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহিন

Slider

গাজীপুর: দেশব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারনে কর্মহীন হয়ে পড়ায় গাজীপর মহানগরের হতদরিদ্র ও দলীয় নেতাকর্মী সহ ৭০০ পরিবারের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জনাব শাহাদাত হোসেন শাহিন।

শাহাদাত হোসেন শাহীন জানান তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের গৃহীত কর্মসূচি অংশ হিসাবে বা পরামর্শ ক্রমে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকে নানা কৌশলে তিনি নিজ উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত দিনমজুর গরীব ও দুঃস্থ পরিবারের মাঝেখাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন কখনও বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন খাবার। আবার কখনো রিক্সা ভ্যান শ্রমিকদের মাঝে খাবার সামগ্রী দিয়েছেন ।আবার কখনো বাহ কর্মীদের পাঠিয়েছেন মহানগরের সকল পর্যায়ের অসহায় দুস্থ পরিবারের সার্বিক খোঁজখবর নিতে এবং পরামর্শ দিয়েছেন যার যতটুকু সামর্থ্য তাই নিয়ে এই মানুষদের পাশে দাঁড়াতে। তাই এবার পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রায় ৩০০ জন সাধারণ কর্মীদের মাঝে এবং ৪০০ টি অসহায় পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে কয়েক দফায় ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহিন।

উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব আরিফ হোসেন হাওলাদার সহ মহানগরীর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রেসবিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *