আমরা সবাই অদৃশ্য এক শত্রুর সঙ্গে যুদ্ধ করছি —— চুমকি

Slider জাতীয়

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে কোভিড-১৯ সংক্রমণে কর্মহীন হয়ে পড়া অসহায়, হতদরিদ্র ও দিনমজুরদের মধ্যে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দূর্যোগ কালীন ঈদ উপহার হিসেবে পাঠানো খাদ্যসামগ্রী ৩২০০ পরিবারের মাঝে বিতরণ করেছেন, মেহের আফরোজ চুমকি এমপি।

১৭ই মে রবিবার দুপুরে উপজেলার বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর এবং জাঙ্গালিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে ৩২০০ পরিবারকে, সামাজিক দূরত্ব বজায় রেখে, ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আমরা সবাই অদৃশ্য এক শত্রুর সঙ্গে যুদ্ধ করছি। কোভিড-১৯ সংক্রমণ রোধে, অসহায় হয়ে পরা মানুষের কথা চিন্তা করে সরকার পর্যাপ্ত খাদ্য মজুদ করে রেখেছেন। আপনারা কেউ হতাশ হবেন না। আমার নির্বাচনী এলাকায় কেউ অভুক্ত অবস্থায়, না খেয়ে থাকবে না। তার জন্য জননেত্রী শেখ হাসিনার পাশাপাশি আমারও দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আমাদের সকলের চেষ্টায় প্রতিটা ঘরে থাকা অসহায় মানুষ গুলোর খাদ্যের ব্যবস্থা নিশ্চিত করা যাবে।

তিনি আরো বলেন, কোভিড-১৯ নামক শত্রুর মোকাবেলা করতে হলে সবাইকে ঘরে থাকতে হবে। সবাই সচেতন হলেই এই শত্রুর মোকাবেলা করা যাবে। কোনো অস্ত্র দিয়ে একে মোকাবেলা করা সম্ভব নয়। একমাত্র অস্ত্র হবে আমাদের সতর্কতা, সচেতনতা ও সাবধানতা। সাধারণ মানুষদের খাদ্যভাব দূর করতে প্রতিনিয়ত খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা নিয়ে আপনাদের পাশে আছি। একটি মানুষও যেন ক্ষুধার্থ না থাকে সেজন্য প্রতিটা বাড়িতেই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।

নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কালীগঞ্জের গরিব দুঃখী মানুষের জন্য পাঠানো দেশনেত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় যেন কোনো প্রকার অনিয়ম না হয়, সে দিকে বিশেষ নজর রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিবলী সাদিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম সরকার তোরন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *