কালীগঞ্জে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা মেয়রের

Slider গ্রাম বাংলা জাতীয়


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: ১২ এপ্রিল কালিগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ করা হয়। পরে প্রকোপ কমে যাওয়ায় তা শিথিল হয়। কিন্তুও এখন প্রকাপ বেড়ে যাওয়ায় পুনরায় ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষনা করেছেন কালিগঞ্জ পৌরসভার মেয়র।

কালীগঞ্জে মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) গত ১২ই এপ্রিল রবিবার প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ার পর থেকে, ২৯ই এপ্রিল বুধবার পর্যন্ত ৯১ জন আক্রান্ত হয়েছে। এতে কালীগঞ্জের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছিলো। এরপর থেকে ১০ই মে রবিবার পর্যন্ত করোনা রোগী অপরিবর্তিত থাকায়, নিরাপদ দূরত্ব বজায় রেখে ব্যবসা প্রতিষ্ঠান খোলার নির্দেশ দেয়া হয়। কিন্তু নতুন করে আবার গত ১১ই মে সোমবার ২ জন ও ১৪ই মে বৃহস্পতিবার ১০ জন আক্রান্ত হওয়ার কারনে- কালীগঞ্জ পৌরসভার নিজস্ব ফেসবুক আইডিতে (Kaliganj Pourashava) লিখিত আকারে নোটিশ জারির মাধ্যমে, পুনরায় ১৬ই মে শনিবার বিকাল ৪ টা থেকে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে।

সকলের অবগতির জন্য কালীগঞ্জ পৌরসভার জারিকৃত নোটিশটি তুলে ধরা হলো-

এতদ্বারা গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার সকল ব্যবসায়ী এবং যানবাহন চালকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আজ বিকাল ৪.০০ ঘটিকা হতে পৌর এলাকার সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান ( ঔষুধের দোকান ছাড়া) এবং সকল প্রকার যানবাহন ( জরুরী প্রয়োজনীয় যানবাহন ছাড়া) বন্ধ থাকবে।

এ নির্দেশ কেউ অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

আদেশক্রমে-
১. মোঃ লুৎফুর রহমান, মেয়র, কালীগঞ্জ পৌরসভা, ২. মোঃ শিবলী সাদিক, উপজেলা নির্বাহী অফিসার, কালীগঞ্জ, গাজীপুর এবং
৩. মোঃ মিজানুর রহমান মিজান, অফিসার ইনচার্জ (ওসি), কালীগঞ্জ থানা, গাজীপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *