কালীগঞ্জে ১০০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন- চুমকি (এমপি)

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে কোভিড-১৯ সংক্রমণে কর্মহীন হয়ে পড়া অসহায়, হতদরিদ্র ও দিনমজুরদের মাঝে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দূর্যোগ কালীন উপহার হিসেবে পাঠানো খাদ্যসামগ্রী ১০০০ পরিবারের মাঝে বিতরণ করেছেন কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহের আফরোজ চুমকি (এমপি)।

কোভিড-১৯ সংক্রমণ মোকাবেলায় কালীগঞ্জের মানুষের খাদ্যাভাব দূর করার লক্ষ্যে, প্রতিনিয়ত খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন চুমকি (এমপি)।

তারই ধারাবাহিকতায় ১৫ই মে শুক্রবার সকালে নিজের নির্বাচনী এলাকা গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল নন্দীবাড়ী ও ভাদুন এলাকার ১০০০ অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যউপহার বিতরণ করেছেন।

খাদ্যসামগ্রী বিতরণ কালে মেহের আফরোজ চুমকি এমপি বলেন, সরকার দেশে পর্যাপ্ত খাদ্যসামগ্রী মজুদ করে রেখেছে।
“কেউ না খেয়ে অনাহারে থাকবে না” এই লক্ষ বাস্তবায়ন করতে প্রধনামন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। কোভিড-১৯ নামক অদৃশ্য শত্রুর মোকাবিলা করতে হলে সবাইকে সতর্কতার সাথে ঘরে থাকতে হবে।

তিনি আরো বলেন, আমরা সবাই সচেতন হলেই কেবল এই অদৃশ্য শত্রুর মোকাবেলা করা সম্ভব। সারা বিশ্বের সবাই এ অদৃশ্য শত্রুর সঙ্গে যুদ্ধ করছে। কোনো চলমান অস্ত্র দিয়ে একে মোকাবেলা করা সম্ভব নয়। এ শত্রুকে পরাজিত করার একমাএ অস্ত্র হচ্ছে নিজেদের সতর্কতা, সচেতনতা ও সাবধানতা। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণে যেন কোনো প্রকার অনিয়ম করা না হয়, সেদিকে সবাই সতর্ক থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *