দুইদিন পর শীতলক্ষ্যায় ভেসে উঠলো রাসেলের নিথর দেহ

Slider গ্রাম বাংলা জাতীয়


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কেন্দুয়া এলাকায় মঙ্গলবার দুপুরে বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রাসেলের মরদেহ দুইদিন পর ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দক্ষিণে পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার সিংহশ্রী এলাকায় ভেসে উঠেছে। বৃহস্পতিবার সকালে মরদেহ ভেসে উঠে।

স্থানীয় আব্দুর রহমান সেলিম নামের এক যুবক জানান, মঙ্গলবার দুপুরে রাসেলসহ তার চার বন্ধুসহ শীতলক্ষ্যায় গোসল করতে নামে। গোসলের সময় রাসেল শীতলক্ষ্যায় তলিয়ে যায়। পরে তার বন্ধুরা তলিয়ে যাওয়ার ঘটনাটি স্থানীয়দের জানান। পরে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসে খবর দেয়। রাসেল বরমী ছিটপাড়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী, সে বরমী মধ্যপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন ম্যানেজার রাম প্রাসাদ পাল জানান, শীতলক্ষ্যায় তলিয়ে যাওয়ার খবরে রাসেলকে উদ্ধারে টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদলের একটি ইউনিট মঙ্গলবার বিকেল থেকে কাজ শুরু করে। সন্ধ্যায় আলো স্বল্পতায় কাজ বন্ধ রাখলেও পরদিন সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত শীতলক্ষ্যায় ডুবরিদল রাসেলকে উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের এক কিলোমিটার দক্ষিণে রাসেলের মরদেহ ভেসে উঠে।

এব্যাপারে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *