লাল গালিচা সম্বর্ধনায় ১৮করোনা রোগীকে ছাড়পত্র দিলেন চিকিৎসকরা

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হওয়া ১৮জনকে লাল গালিচা সম্বর্ধনা দিয়ে ছাড়পত্র দিয়েছে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে লাল গালিচা সম্বর্ধনা অনুষ্ঠান উপস্থিত থেকে ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে একটি সূর্যমুখী ফুল, সয়াবিন তেল, মাল্টা, চাল, লাল শাক, শশা, ডাল, আপেল, লেবু ও জীবিত দুটি দেশী মুরগি।

আবাসিক কর্মকর্তা এএসএম ফাতেহ্ আকরাম জানান, গত ১৩এপ্রিল ঢাকার আইইডিসিআরে পাঠানো নমুনা পরীক্ষা করে শ্রীপুরে প্রথম দুইনারীসহ পাঁচজনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এপর্যন্ত উপজেলায় ২৫জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। করোনা ভাইরাসে আক্রান্তদের স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরামর্শ দেয়াসহ বিভিন্ন ধরনের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদের মধ্যে ১৮জন রোগী সুস্থ হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে। এপর্যন্ত এ উপজেলা থেকে ৬৭৪জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে, এর মধ্যে ৫৯০জনের রিপোর্টে ২৫জনের দেহে করোনা পজেটিভ ও একজনের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, ভাইস-চেয়ারম্যান মাহতাব উদ্দিন ও লুৎফুন্নাহার মেজবাহ্, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রণয় ভূষণ দাস, আবাসিক কর্মকর্তা ডা: এএসএম ফাতেহ্ আকরাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ্, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেনসহ উপজেলার মাঠপর্যায়ের স্বাস্থ্য সহকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *