রংপুরে সাংবাদ কর্মীদের পিপিই দিলেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার

Slider রংপুর


কামরান হাবিব, রংপুর:সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা করোনা (কোভিড-১৯) মোকাবেলায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের মধ্যে সাংবাদিকরা অন্যতম। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছেন প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে পুলিশ ও সাংবাদিকও মারা গেছেন।

এমন পরিস্থিতির কথা বিবেচনা করে রংপুর জেলার সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণের মতো মহতী উদ্যোগ গ্রহণ করেন বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম পুলিশ সুপার রংপুর।

১০ মে ২০২০ (রবিবার) দুপুরে পুলিশ সুপারের কার্যালয় রংপুরে! রিপোর্টস ক্লাব এর সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহম্মেদ এর মাঝে একশত মাস্ক-ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন পুলিশ সুপার, রংপুর মহোদয়।

পুলিশ সুপার রংপুর জানান দেশের করোনা পরিস্থিতিতেও পুলিশের মত সাংবাদিকরা ঘরে বসে নেই। এজন্য নিজের সেফটির জন্য জেলা পুলিশের পক্ষ থেকে আপনাদের এ উপহার। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরা করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে রংপুর জেলা পুলিশ কর্মরত সাংবাদিকদের জন্য এই উপহার প্রদান করেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে বলে তিনি জানান।

পুলিশ সুপার রংপুর মহোদয় সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন আপনারা দেশে করোনা পরিস্থিতিতে যেভাবে নিরলসভাবে কোন প্রকার প্রণোদনা ছাড়াই কাজ করে যাচ্ছেন এজন্য দেশের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *