মুষড়ে পড়েছেন ট্রাম্প, এবার করোনায় আক্রান্ত ব্যক্তিগত কর্মকর্তা

Slider জাতীয় সারাবিশ্ব

ঢাকা: আমেকিাজুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে প্রাণঘাতী করেনাভাইরাস। ইতোমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়েছে দেশটির ১২ লাখ ৯২ হাজার ৬২৩ মানুষ। মৃত্যু হয়েছে ৭৬ হাজার ৯২৮ জনের।

এবার করোনায় আক্রান্ত হলেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক ব্যক্তিগত কর্মকর্তা। খবর সিএনএন’র। এর মধ্য দিয়ে প্রাণঘাতী করোনাইরাস আরও নিকটবর্তী হল দেশটির প্রেসিডেন্ট ট্রাম্পের। এই ঘটনা জানার পর বেশ চিন্তিত হয়ে পড়ে গেছেন ট্রাম্প।
হোয়াইট হাউসে থাকা ট্রাম্পের এই কর্মকর্তা যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর উচ্চপদস্থ একজন সদস্য। এছাড়া ট্রাম্পের পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা রয়েছে। তবে বুধবার (সেই কর্মকর্তার করোনা পজিটিভ শোনার পর মর্মাহত হয়েছেন ট্রাম্প। একটি সূত্র সিএনএনকে জানায়, হোয়াইট হাউসের চিকিৎসকের থেকে ট্রাম্প ফের করোনা পরীক্ষা করেছেন।

এক বিবৃতিতে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি হোগান গিডলে জানান, সম্প্রতি হোয়াইট হাউসের মেডিকেল ইউনিট যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর এক কর্মকর্তার, যিনি হোয়াইট হাউসের ক্যাম্পাসে কাজ করেন তার শরীরে করোনা ভাইরাস পরীক্ষা করে পজিটিভ পেয়েছে। তবে প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। তাদের শারীরিক অবস্থা ভালো।

ট্রাম্পের ব্যক্তিগত এই কর্মকর্তা মূলত প্রেসিডেন্ট এবং তার পরিবারের খাদ্য ও পানীয়’র দায়িত্বে রয়েছেন। তিনি শুধু ওয়েস্ট উইংয়েই নয়, ট্রাম্পের দেশ ও দেশের বাইরের যাত্রাতেও তার সঙ্গে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *