করোনা থেকে সুস্থ হওয়ার ৮ দিন পর মৃত্যু

Slider জাতীয় বাংলার মুখোমুখি

চাঁদপুর: এবার করোনায় আক্রান্ত এক বৃদ্ধ সুস্থ হওয়ার ৮ দিন পর মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত ওই ব্যক্তির নাম আলী আজ্জম (৬৫)। জানা গেছে, সকাল ১০টা থেকে তিনি বুকে ব্যথা অনুভব করছিলেন। মৃত আলী আজ্জমের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে। তিনি চাঁদপুরে প্রথম করোনায় মৃত হিসেবে শনাক্তকৃত ফয়সালের (৪১) শ্বশুর। ফয়সাল গত ১১ এপ্রিল সদর উপজেলার কামরাঙ্গায় তার শ্বশুর বাড়িতেই মারা যান। ফয়সালের গ্রামের বাড়ি ছিল মতলব উত্তরে। ফয়সাল কর্মসূত্রে নারায়ণগঞ্জ থাকতেন।

ফয়সালের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে তার শ্বশুর আলী আজ্জম ও এক শালিকার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। মৃত আলী আজ্জম আক্রান্ত শনাক্ত হওয়ার পর আরো দু’টি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ কারণে ২৯ এপ্রিল তাকে পূর্ণ সুস্থ ও করোনামুক্ত ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, যেহেতু পরপর দু’টি টেস্টে তার করোন নেগেটিভ রিপোর্ট এসেছে তাই তার করোনায় মৃত্যু হওয়ার সম্ভাবনা নেই। আমরা আর তার নমুনা সংগ্রহ করবো না। আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *