শ্রীপুরে ১২শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুর জেলার শ্রীপুরে ১২শ পিচ ইয়াবা বড়িসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

(০৭ মে বুধবার) দিবাগত রাত পৌনে দুইটার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের দারগাচালা এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার মো: শহীদুল ইসলাম (৩৬) চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার খাগরিয়া গ্রামের আ: ছাত্তারের ছেলে ও মো: সেলিম (২০) ময়মনসিংহ জেলার ভালুকা থানার গোয়াইর গ্রামের ফজলুল হকের ছেলে। শহিদুল শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামে দারগারচালা এলাকায় শ্বশুড়বাড়ীতে ও সেলিম ওই এলাকা ভাড়া থেকে মাদক বেচা কেনা করতো বলে জানিয়েছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক।

তিনি আরও জানান, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে শহিদুল ও সেলিম নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় শহিদুলের প্যান্টের পকেট থেকে ১হাজার ও সেলিমের প্যান্টের পকেট থেকে ২শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *