টাঙ্গাইলে একজন নারী স্বাস্থ্য সহকারী করোনায় আক্রান্ত

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলায় নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এ নিয়ে টাঙ্গাইল জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭ জনে। আজকে সোমবার (৪ ই মে) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত ওই ব্যক্তি টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত আছেন। আর তিনি টাঙ্গাইল পৌর এলাকার ডিস্ট্রিক্ট কোয়াটারের বাসিন্দা। করোনা পজিটিভ এর এই ঘটনায় একটি বিল্ডিং লকডাউন করেছেন উপজেলা প্রশাসন।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানিয়েছেন,”করোনা আক্রান্ত ওই নারী টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী। আর তিনি যেখানে বসবাস করতেন, ওই বিল্ডিংটি লকডাউন করে দেওয়া হয়েছে। ফলে সেখানে ১২টি পরিবার রয়েছেন। আর আক্রান্ত ওই স্বাস্থ্য সহকারীকে তার নিজ বাসাতেই আইসোলেশনে রাখা হয়েছে।”

টাঙ্গাইল জেলার সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেছেন, “গত রবিবার টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা থেকে ৮৫ টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। এরপরে সোমবার সকালে ঢাকা থেকে একজনের করোনা শনাক্তের বিষয়টি জানানো হয়েছে। আর এ নিয়ে টাঙ্গাইল জেলায় একই পরিবারের পাঁচজনসহ করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৭ জনে। এছাড়াও এদের মধ্যে ঢাকায় দুইজনের মৃত্যু হয়েছে। ইতোমধ্যেই সাতজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *