কালীগঞ্জে বৃষ্টিতেও থেমে নেই পৌর মেয়রের আর্থিক সহায়তা

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে বৃষ্টিতেও থেমে নেই, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং পৌর এলাকার অসহায়, হতদরিদ্র, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের পাশে থাকার লক্ষ্যে, ব্যক্তিগত উদ্যোগে কালীগঞ্জ পৌর মেয়র মোঃ লুৎফুর রহমানের ১০,০০০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম।

১লা মে শুক্রবার পৌর ৭ নং ওয়ার্ডের চৌড়া জঙ্গল বাড়ি এলাকায় অর্থ বিতরণের সময় পৌর মেয়র মোঃ লুৎফুর রহমান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সারা দেশের ন্যয় কালীগঞ্জ পৌরসভায়ও লকডাউন চলছে। ফলে সাধারণ মানুষের কাজকর্ম সম্পূর্ণ বন্ধ হয়ে পরেছে। এজন্য পৌর এলাকায় পৌরসভা ও ইউএনও অফিসের মাধ্যমে সরকারি ত্রাণ বিতরণের পাশাপাশি বিভিন্ন কোম্পানি ও প্রবাসীরা সহ এলাকার বিত্তবান অনেকেই ত্রাণ বিতরণ করেছেন। ত্রাণের পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগে গত ২৬ই এপ্রিল রবিবার হতে কর্মহীন ১০,০০০ পরিবারের মাঝে নগদ ৫০০ করে অর্থ বিতরণ শুরু করেছি।

তিনি আরো বলেন, আজকে পৌর ৭ নং ওয়ার্ডের চৌড়া কাজী বাড়ি, চৌরা জঙ্গল বাড়ি, চৌড়া ফকির বাড়ি সহ পৌরসভার রাজপাড়া বাগদিরটেক, তুমুলিয়া ও দেওয়ালেরটেকে বিতরণ করা নিয়ে মোট ৫০০০ কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ সম্পন্ন হয়েছে। পৌর এলাকার বাকি ৫০০০ কর্মহীন পরিবারের মাঝে বিতরণ শেষ না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলতে থাকবে (ইনশাআল্লাহ)। এস্বার্থে আপনারা সাবাই “ঘরে থাকুন, আপনি নিজে বাচুঁন, আপনার পরিবারকে বাচঁন ও অন্যকে বাচাঁর সুযোগ দিন”

প্রতিনিয়ত পৌর মেয়রের সাথে অর্থ বিতরণের সময় সার্বিক সহযোগিতায় ছিলেন কালীগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারী মোঃ রিয়াদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রুহুল আমিন সহ ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *