নারায়ণগঞ্জে করোনায় নতুন ১৩ জনসহ মোট আক্রান্ত ৮৯৫, মৃত ৪২

Slider জাতীয় বাংলার মুখোমুখি


নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৯৫ জানিয়েছে জেলা সিভিল সার্জন অফিস।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ২৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ১৩ জন। এ নিয়ে জেলায় ২৮৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে মৃত্যু নেই। এখন পর্যন্ত জেলা মৃত্যুর সংখ্যা ৪২ জন। সুস্থ হয়েছেন ৩০ জন।

আজ সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান-
নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৬৭ জনের। যার মধ্যে ৫৫৮ জনের করোনা পজেটিভ। ২৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৮ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ১১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫২৭ জনের। যার মধ্যে ২৫৮ জনের করোনা পজেটিভ। ১০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৮ জন।

আড়াইহাজার

পরিসংখ্যানে দেখা গেছে, করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়নি। মোট নমুনা সংগ্রহ করা হয় ২১৪ জনের। যার মধ্যে ২৩ জনের করোনা পজেটিভ। কোনো মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩ জন।

রূপগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে করোনা পজিটিভি রিপোর্ট পাওয়া যায়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৭ জনের। যার মধ্যে ১৩ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ১ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১২৫ জনের। যার মধ্যে ২৬ জনের করোনা পজেটিভ। দুইজন মারা গেছেন এবং সুস্থ হওয়ার তথ্য নেই।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ জনের। নতুন করে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮০ জনের। যার মধ্যে ১৭ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু এবং সুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *