লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময় সভা

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

patgram-election-news-picture_22-10-2016-1

এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধি:  আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিতব্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপির কোনো আশঙ্কা নেই বলে প্রার্থীদের প্রতিশ্রুতি দিয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসক জনাব আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খান।

আজ শনিবার (২২ অক্টোবর) বিকালে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা পরিষদ চত্বরের জেলা পরিষদ সম্মেলন কক্ষে চেয়ারম্যান ও সাধারন সদস্য পদের প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রতিশ্রুতি দেন।

হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী বিএনপি-জামায়াত সমর্থিত ও বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান এবং ইউপি সদস্য প্রার্থীরা সরকার সমর্থিত প্রার্থীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ করলে জেলা প্রশাসক আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খান ও পুলিশ সুপার এসএম রশিদুল হক ভোটে কারচুপি ও কেন্দ্র দখল হবে না বলে প্রার্থীদের প্রতিশ্রুতি দেন এবং তাঁরা সকল প্রার্থীকেই নির্বাচনী আচরণবিধি মেনে চলার পরামর্শ দেন।

হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নুর কুতুবুল আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ ফজলুল করিম, পাটগ্রাম উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব টিএম মোমিন ও হাতীবান্ধা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ আজিজুর রহমান এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ আফতাবউজ্জামান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ধানের শীষ প্রতীককের ও একই ইউনিয়নের নৌকা প্রতীকেরও। এর মধ্যে হাতিবান্ধার গোতামারী চেয়ারম্যান প্রার্থী, জগতবেড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থী নবিবর রহমান, একই ইউনিয়নের ধানের শীষ প্রতীকের মোখলেছুর রহমান, পাটগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লাঙ্গল প্রতীকের রফিকুল ইসলামসহ আরও অনেকে।

উল্লেখ্য যে, হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার ৮টি ইউনিয়নে বিলুপ্ত ছিটমহলের ভোটার তালিকা হালনাগাত কার্যক্রম চলার কারণে নির্বাচন কার্যক্রম স্থগিত ছিল। আগামী ৩১ অক্টোবর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে হাইকোর্টে এক রীট পিটিশনের কারণে বাউরা ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম আগামী তিন মাসের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *