গাজীপুরে নতুন তিন রোগীতে করোনা বেড়েছে

Slider গ্রাম বাংলা জাতীয়

গাজীপুর: গাজীপুর জেলায় নতুন করে আরো তিন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে এই জেলায় মোট রোগীর সংখ্যা ৩৩১ জন। তবে এবার কালিয়াকৈর ও কালিগঞ্জে বেড়েছে। অন্য কোন উপজেলায় বাড়েনি।

গাজীপুর সিভিল সার্জনের দেয়া তথ্যমতে, ২৭ তারিখে প্রেরিত নমুনা পরীক্ষা করে তিন জন নতুন রোগী পাওয়া যায়। এই তিন জন হলো কালিয়াকৈরে দুই ও কালিগঞ্জে একজন।

সর্বশেষ তথ্যে গাজীপুর জেলা সদরে ১১৪,কালিগঞ্জে ৯১, কাপাসিয়ায় ৭২, কালিয়াকৈরে ৩৪ ও শ্রীপুরে ২২জন করোনা আক্রান্ত হয়েছেন।জেলায় ২৫৫৬ টি নমুন পরীক্ষা করে ৩৩১ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া গেছে। এদের মধ্যে ডাক্তার, আইন শঙ্খলাবাহিনীর সদস্য, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আছেন।

গাজীপুরে নূতন করে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে সংযুক্ত হয়েছে ৩৩ জন। মোট হোম কোয়ারেন্টাইনে থাকার সংখ্যা দাঁড়াল ৪১২২ জন যাদের মধ্যে ডাক্তারের নির্দেশনা অনুযায়ী নির্ধারিত দিন কোয়ারেন্টাইন শেষে বর্তমানে স্বাভাবিক জীবনযাপন করছেন ২৯৬০ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন কেন্দ্রে বর্তমানে কোন ব্যক্তি কোয়ারেন্টাইনে নেই এবং নূতন করে কাউকে আইসোলেশনেও রাখা হয়নি। এ নিয়ে গাজীপুরে কোয়ারেন্টাইন এ থাকা ৪১৭১ জনের মধ্যে ছাড়া পেয়েছেন ৩০০৯ জন।

এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্তের জন্য গত ২৪ ঘন্টায় ১৬৯ টি নমুনাসহ মোট ২৫৫৬ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে গত ২৪ ঘন্টায় ০৩(তিন) জন সহ সর্বমোট ৩৩১ জন করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন এবং করোনা ভাইরাসমুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন ০৮ জন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গাজীপুরে এ পর্যন্ত মৃতের সংখ্যা ০২(দুই)জন।
ফটোর কোনো বর্ণনা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *