গাজীপুরে তারেক রহমানের আর্থিক সহায়তা পেলেন নিহত দুই যুবদল নেতার পরিবার

Slider জাতীয় রাজনীতি


গাজীপুর: কাপাসিয়া ও কালিগেঞ্জ রাজপথে আন্দোলনে নিহত যুবদলের দুই নেতার পরিবারকে উপহার দিলেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এই এই উপহার সামগ্রী আজ পৌঁছে দেয়া হয় দুই পরিবারের সদস্যদের মাঝে।

আজ মঙ্গলবার পৃথক পৃথক আয়োজনে এই সকল উপহার সামগ্রী প্রদান করা হয়।

গাজীপুর জেলা যুবদলের পক্ষ থেকে জানানো হয়, বিগত গনতান্ত্রিক আন্দোলনে নিহত গাজীপুররের দুই যুব নেতা কাপাসিয়া উপজেলা যুবদলের সদস্য শহীদ সাইফুল ইসলাম ও কালিগনজ পৌর যুবদলের সদস্য শহীদ জামির হোসেনের পরিবারকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে.কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর তত্বাবধানে ঈদ উপহার (নগদ অর্থ) প্রদান করেন গাজীপুর জেলা যুবদল সভাপতি মো: মনিরুল ইসলাম মনির ও সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা।

কাপাসিয়ায় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মোঃ ইব্রাহিম, গাজীপুর জেলা যুবদলের সহসভাপতি পারভেজ আহমেদ, জেলা যুব দল নেতা আমিনুল ইসলাম, জেলা যুব দলের প্রচার সম্পদাক আশরাফূল ইসলাম সিকদার, জেলা যুব দলের সমাজকল্যান সম্পাদক সজীব খান, জেলা যুব দলের সহ-দপ্তর সম্পাদক এডভোকেট মোঃ আল আমিন হোসেন, কাপাসিয়া উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ, গাজীপুর জেলা যুব দলের সহসাংগঠনিক সম্পাদক ওমার ফারুক, কাপাসিয়া ইউনিয়ন যুব দলের সভাপতি মোঃ মহিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল প্রমূখ।

কালিগঞ্জে উপস্থিত ছিলেন পৌর যুবদলের ভারপ্রপ্ত সভাপতি কয়েস ইসলাম, সাঃ সম্পাদক রাশেদুল ইসলাম রিপন, পৌর সভার ৯ নং ওয়ার্ড বি এন পির সভাপতি জাকির হোসেন জেলা যুবদলের সহ প্রচা হানিফ মিয়া সহ নেত্র্রীবৃন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *