কালীগঞ্জ পৌর ৬ নং ওয়ার্ডের ৪০ পরিবারের মাঝে ত্রান বিতরণ

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস (কোভিড- ১৯) প্রতিরোধে দেশের বর্তমান সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে থাকার লক্ষ্যে ২৬ই এপ্রিল ২০২০ ইং রোজ রবিবার কালীগঞ্জ পৌরসভার উদ্যোগে কালীগঞ্জ পৌর ৬ নম্বর ওয়ার্ডের খেটে খাওয়া কর্মহীন মানুষের মাঝে সরকারি ত্রান বিতরন কার্য (২০১৯-২০২০) অর্থ বছরের বরাদ্দকৃত করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ৪০টি পরিবারের মাঝে সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাল বিতরণ করেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার পরিমল চন্দ্র ঘোষ।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালীগঞ্জ পৌর ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার পরিমল চন্দ্র ঘোষ বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায়, করোনা ভাইরাসের সংক্রামক রোধে সরকারের বরাদ্দকৃত (২০১৯-২০২০) অর্থ বছরের করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায়, কালীগঞ্জ পৌরসভায় প্রাপ্ত বরাদ্দ থেকে পৌর মেয়র কর্তৃক আমার ওয়ার্ডের জন্য বরাদ্দকৃত সরকারি ত্রানের ১০ কেজি করে চাল, আমার ওয়ার্ড অর্থাৎ কালীগঞ্জ পৌর ৬ নং ওয়ার্ডের অসহায়, খেটে খাওয়া দিনমজুর ৪০টি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার কর্তৃক বরাদ্দকৃত কোন ত্রান হতে আমার ওয়ার্ডের কোন অসহায়, খেটে খাওয়া দিনমজুর পরিবার বাদ যাবে না। অত্র ওয়ার্ডের সকল অসহায়, খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলো সরকারি ত্রান না পাওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ কার্য অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব ঠিকমতো পালন করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পহলাদ চন্দ্র ঘোষ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *