কালীগঞ্জে ৪৫০ পরিবারের মাঝে ত্রান বিতরণ করেছেন শরিফুল ইসলাম তোরন

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস (COVID- 19) প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে ২৬ই এপ্রিল ২০২০ ইং রোজ রবিবার সকালে মোক্তারপুর ইউনিয়ন পরিষদের উদ্বোগে উক্ত পরিষদের ৫, ৬, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের খেটে খাওয়া কর্মহীন মানুষের মাঝে সরকারি ত্রান বিতরন কার্য (২০১৯-২০২০) অর্থ বছরের বরাদ্দকৃত করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ৪৫০ পরিবারের মাঝে সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাল বিতরণ করেছেন মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা কালীগঞ্জের শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায়, সরকারের (২০১৯-২০২০) অর্থ বছরের করোনা ভাইরাসের সংক্রামক রোধ কল্পে করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় সরকারি ত্রান পরিষদের ৫ টি ওয়ার্ডের (৫, ৬, ৭, ৮ ও ৯) অসহায় খেটে খাওয়া দিনমজুর ৪৫০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রথম পর্যায়ে গত ২৪ই এপ্রিল ২০২০ ইং রোজ শুক্রবার (২০১৯-২০২০) অর্থ বছরের করোনা ভাইরাসের সংক্রামক রোধে করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় সরকারি ত্রান পরিষদের ৪ টি ওয়ার্ডের (১, ২, ৩ ও ৪) ৫০০ অসহায় খেটে খাওয়া দিনমজুর পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। দুই পর্যায়ে মোট ৯৫০ পরিবারের মাঝে করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় বরাদ্দকৃত সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানান, সরকারি কতৃক বরাদ্দকৃত কোন ত্রান হতে ইউনিয়ন পরিষদের কোন অসহায় খেটে খাওয়া দিনমজুর পরিবার বাদ যাবে না। অত্র ইউনিয়নের সকল অসহায় খেটে খাওয়া দিনমজুর সকল পরিবার, সরকারি ত্রান না পাওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ কার্য অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব ঠিকমতো পালন করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস.এম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন পরিষদের সদস্যগন ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *