গাজীপুরে অসহায় গরিবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Slider গ্রাম বাংলা


মো:আলীআজগর খান পিরু, গাজীপুর অফিস :গাজীপুরে দুস্থঅসহায় গরিব ও হিজরাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সকালে সিটি কর্পোরেশন জয়দেবপুর বাসস্ট্যান্ডের সামনে মহানগরের ৩৫ং ওয়ার্ড কাউন্সিলার আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন মন্ডল এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন,করোনাভাইরাসের কারণে সারা দেশের ন্যায় গাজীপুরেও চলছে লকডাউন।এ কারণে গাজীপুর মহানগরীতে কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। বিশেষ করে খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষ সবচে বেশী ভোগান্তিতে পড়েছে।যারা দিন এনে দিন খেত এমন মানুষজন পড়েছে খাদ্য সংকটে। সরকার ওইসব নিম্নবিত্ত, গরিব দুস্থ ও খেটে খাওয়া মানুষের কথা বিবেচনা করে সাহায্য সহযোগিতা করছেন।

সরকারের এ উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে আমি ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল নিজ অর্থায়নে নগরীর বিভিন্ন স্থানে খাদ্য সহায়তা প্রদান করছি।এর মধ্যে নগরীর বেশ কয়েকটি ওয়ার্ডের কর্মহীন দুস্থ মানুষদের চিহ্নিত করে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার সকালে জয়দেবপুর বাসস্ট্যান্ডে কয়েকশ পরিবারের মাঝে ৪র্থ বারের মত খাদ্য সহায়তা প্রদান করেছি।স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গের উপস্থিতে চাউল, ডাল, আলু, পেয়াজ, তৈল, সাবান, বিস্কিট ইত্যাদি বিতরণ করেন। তিনি জানান এ পর্যন্ত প্রায় ১০ হাজার লোককে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *