টাঙ্গাইলে ফাঁকা সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলায় ফাঁকা সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অন্য একটি ট্রাকের ধাক্কায় এক চালক নিহত হয়েছেন। আর এ সময় আহত হয়েছেন তিনজন।

আজকে মঙ্গলবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এই নিহত ট্রাকচালকের নাম মো. হোসেন আলী। আর তিনি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বাসিন্দা।এছাড়াও এই দুর্ঘটনায় আহত তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছেন- ট্রাকের হেলপার ঠাকুরগাঁও সদর উপজেলার নিশিন্তপুর গ্রামের নাঈম হোসেন, ট্রাক যাত্রী নওগাঁর ফারুক হোসেন ও জান্নাতুল।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, “ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকায় একটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। আর ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী মালবাহী অপর একটি ট্রাক ফাঁকা সড়কে দাঁড়িয়ে থাকা ওই ট্রাককে পেছন দিয়ে ধাক্কা দেয়। আর এতে ঘটনাস্থলেই ট্রাকচালক হোসেন আলীর মৃত্যু হয়েছে।”

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার সফিকুল ইসলাম বলেছেন, “খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। আর নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *