টাঙ্গাইলে ঔষধ কোম্পানির তিনজনকে জরিমানা

Slider বাংলার আদালত


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল র‌্যাব-১২ এর আরও একটি অভিযান পরিচালিত হয়েছে। এতে রেজিষ্ট্রেশনবিহীন হ্যান্ড সেনিটাইজার বহন ও বিক্রির দায়ে তিনজনকে জরিমানা করা হয়েছে। তিনজনকে ৯ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

আজকে সোমবার (২০ই এপ্রিল) বিকেলে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আইয়ূবী’র ভ্রাম্যমান আদালত এ রায় দিয়েছেন।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এর নেতৃত্বে এই অভিযানটি পরিচালনা করা হয়েছে।

তিনি জানিয়েছেন,”টাঙ্গাইলে করোনা প্রতিরোধে র‌্যাবের বিভিন্ন ধরনের কর্মসূচি অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে সোমবার (২০ই এপ্রিল) বিকেল থেকে টাঙ্গাইল পৌর এলাকার পলিটেকনিক ইন্সটিটিউট এর সামনে সামাজিক দুরত্ব বজায়, বাড়ির বাইরে অযথা বের হয়ে ঘুরাফেরা বন্ধ এবং লকডাউন সফল করতে একটি চেক পোষ্ট বসানো হয়েছিল।।আর এসময় ওষুধ কোম্পানীর তিনজনকে আটক করা হয়েছে। এরমধ্যে দুইজনের কাছ থেকে আল-মদিনা ফামার্সিউটিক্যালস্ লিমিটেড এর লেভেল সম্বলিত রেজিস্ট্রেশনবিহীন ১৬০ বোতল এবং অপর একজনের কাছ থেকে ৬টি বেনামি প্রতিষ্ঠানের হ্যান্ড সেনিটাইজার জব্দ করা হয়েছে। এরপরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।”

উল্লেখ্য যে , টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. নার্গিস আক্তারসহ অনান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *