টাঙ্গাইলের নাগরপুরে ঢাকা ফেরত এক পরিবারকে এবং ৭ দোকানীকে জরিমানা

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে টাঙ্গাইল জেলার নাগরপুরে সরকার নির্ধারিত সময়ের পরেও মুদি দোকান ও অন্যান্য দোকান খোলা রাখা হয়েছিল। আর এতে মোবাইল কোর্ট পরচিালনা করা হয়েছে।এদিকে ঢাকার ডেমরা ফেরত একটি পরিবার হোম কোয়ারেন্টাইন মানে নি। আর এতে আর্থিক জরিমানা করে বাড়ি লকডাউন করা হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শহীদুল ইসলামের সার্বিক নির্দেশনা অনুযায়ী নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এ মোবাইল কোর্ট পরিচালনা করেছেন।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ,সদর বাজার ও তেবাড়িয়া বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন তিনি। আর এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও হার্ডওয়্যারের দোকান খোলা রাখায় ৭ দোকানীকে ৪৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়ছে।গোপন সংবাদের ভিত্তিতে তেবাড়িয়াতে ঢাকা থেকে ফেরত পলিনের বাড়িতে গিয়ে দেখা যায় সে হোম কোয়ারেন্টাইন না মেনে অযথা ঘোরাফেরা করছেন।আর এইজন্য তাকে ১ হাজার টাকা জরিমানা ও বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। এরপরে তিনি দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে উপজেলার সদর বাজার মনিটরিংও করেছেন। এ সময় নিয়মিত দ্রব্যমূল্য টানিয়ে রাখতে দোকানীদের আহবান জানানো হয়েছে।

তারিন মসরুর জানিয়েছেন, “করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। এতে করোনা সংক্রমন প্রতিরোধে এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *