শ্রীপুরে সাংবাদিককে অপহরনের হুমকি

গ্রাম বাংলা

2

শারমিন সরকার

বুারো চীফ

শ্রীপুর গাজীপুরের শ্রীপুরে   শহিদুল ইসলাম নামে এক সাংবাদিককে  স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের লোক পরিচয় দিয়ে অপহরণের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

এ ব্যাপারে সাংবাদিক তাজুল ইসলাম সানি জীবনের নিরাপত্তা চেয়ে শ্রীপুর মডেল থানায় সাধারন ডায়েরী (নং ৬৩২) দায়ের করেছেন। ওই সাংবাদিক দৈনিক “একুশে সংবাদের” শ্রীপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

তাজুল ইসলাম সানি জানান, উপজেলার জৈনা বাজার এলাকার আফাজ মোক্তারের ভারাটিয়া স্বপন অধিকারী ও রুমা অধিকারী দম্পতি স্থানীয় কালার মাষ্টার পোশাক কারখানায় কাটিং শাখায় কর্মরত আছে। স্থানীয় বাসিন্দারা জানায় ওই দম্পতি মুসলিম বংশদ্ভোত সাত বছরের এক শিশুকে খ্রিষ্ট্রীয় বংশদ্ভোত আকাশ অধিকারী নামে লালন পালন করে আসছে। এ বিষয়ে সাংবাদিক সানি ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ওই দম্পতির সাথে যোগাযোগ করে বিষয়টি সমন্ধে অবগত হয়। এ ঘটনার পর বেলা ১১টা ১১মিনিটে শহিদুল ইসলাম নামে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের পরিচয় দিয়ে (০১৭১৬-৫২০৩০৯) নাম্বার থেকে সাংবাদিক সানিকে বিষয়টি নিয়ে বাড়াবারি না করার জন্য বলেন এবং করলে অজ্ঞাত লোক দিয়ে শ্রীপুর থেকে উঠিয়ে নিয়ে যাওয়ার জন্য হুমকি দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত শহিদুল ইসলামের মুঠোফোন (০১৭১৬-৫২০৩০৯) নাম্বারে যোগাযোগ করা হলে তিনি নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের লোক বলে স্বীকার করেন। পুরো পরিচয় জানতে চাইলে বলেন আমি ঢাকার মনিপুরি এলাকায় থাকি। বাকি পরিচয় স্বরাষ্ট্র মন্ত্রীর পিএস এবং তেজগাঁও থানায় যোগযোগ করতে বলেন।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শহিদুল ইসলাম নামে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের কাউকে তিনি চিনেন না।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, সাংবাদিক সানি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়েরী করেছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *