ভাওয়াল কলেজ শাখা ছাত্রদলের ফ্রি সবজি বিতরণ

Slider রাজনীতি


গাজীপুর অফিস: গাজীপুর মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম ইমরান রেজার পক্ষ থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরন করা হয়েছে।

ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি পদপ্রাথী রাফসানজানি খন্দকার সজল ।
বুধবার (১৫ এপ্রিল) দিনভর গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের মাঝে এই সবজি বিতরণ কার্যকম চলে ।

এ ব্যাপারে, গাজীপুর মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক এস এম ইমরান রেজা বলেন, “দেশের এই দুঃসময়ে দল মত নির্বিশেষে যার যার অবস্থান থেকে উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। বর্তমানে আমরা খুবই দুঃসময় পার করছি। গাজীপুরের বিভিন্ন এলাকায় মহানগর ছাত্রদলের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে, বিনামূল্যে সবজি বিতরনের নেতৃত্বে থাকা ভাওয়াল কলেজ ছাত্রদল নেতা রাফসানজানি খন্দকার সজল জানান, বিশ্ব মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে অসহায় মানুষের মাঝে আমরা ভাওয়াল কলেজ শাখা ছাত্রদলের পক্ষ থেকে বিনামূল্যে সবজি বিতরন করার এই কমসূচী নিয়েছি। দেশের এই ক্রান্তিলগ্নে সকলের উচিত ঘরে থাকা, নামাজ পড়া, বেশি বেশি তওবা করা। আমাদের এমন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

অসহায় ও কর্মহীন জনসাধারণের মাঝে বিনামূল্যে সবজি বিতরনে আরো উপস্থিত ছিলেন গাজীপুর পৌর ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক রাশেদ্দু জামান রাশেদ, নিজাম উদ্দিন বিজয়, ছাত্রনেতা রাকিব, রাব্বি, ফারূক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *