কালীগঞ্জে করোনা ভাইরাসে (কোভিড- ১৯) গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ৫

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে বর্তমান সময়ের আতঙ্ক মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) গত ২৪ ঘন্টায় আরো নতুন করে ৫ জন আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

আক্রান্ত রোগীদের নাম, ঠিকানা, পরিচয় জানার জন্য হাসপাতাল কতৃপক্ষের সাথে কথা বললে হাসপাতাল কতৃপক্ষ জানায়, করোনা আক্রান্ত রোগীদের নাম, ঠিকানা, পরিচয় যতক্ষণ পর্যন্ত হাসপাতাল কতৃপক্ষ রোগীদেরকে চিকিৎসার জন্য ঢাকাস্থ হাসপাতালে পাঠানোর উদ্দেশ্য বাসা থেকে না নিয়ে আসবে, ততক্ষণ প্রকাশ করা যাবে না। বাসা থেকে নিয়ে আসার পূর্বে নাম পরিচয় প্রকাশ পেলে রোগীরা বাসা থেকে অন্যত্র পলায়নের অভিযোগ পাওয়া গেছে। এজন্য আবাদত নাম পরিচয় প্রকাশ করতে পারছিনা বলে দুঃখিত।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক বলেন, কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় আরো নতুন ৫ জন আক্রান্ত হওয়ার সংবাদ পেয়েছি। এই মহামারী করোনা ভাইরাসের হাত থেকে কালীগঞ্জ উপজেলার জনগনকে রক্ষার জন্য পূর্বেই কালীগঞ্জ উপজেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত রোগীদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ একটি হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বলেন, গত ২৪ ঘন্টায় যে কয়টি করোনা ভাইরাসের (কোভিড- ১৯) নমুনা সংগ্রহ করে, ঢাকা আইইডিসিআরএ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, আজ বিকালে তারমধ্যে ৫ টি রিপোর্ট করোনা পজেটিভ আসে। হাসপাতাল কতৃপক্ষ রোগীদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

উল্লেখ্য যে, গতকাল পর্যন্ত কালীগঞ্জ উপজেলায় ৯ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী পাওয়া যায়। আজকের ৫ জন রোগী নিয়ে কালীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *