গাজীপুরে আত্বপ্রকাশের দ্বিতীয় দিন ফ্রি মুরগী ও সবজি বিতরন করলো টিম ২৪

Slider জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর মহানগরীর ২৪নং ওয়ার্ডে করোনা প্রতিরোধে একটি সেচ্ছাসেবী সংগঠন এর আত্বপ্রকাশ হয় গতকাল ১৪ই এপ্রিল। আত্বপ্রকাশের দ্বিতীয় দিনই সংগঠনটি ২৫০ পরিবারের মধ্যে ফ্রি সবজি ও প্রায় ৭০০টি মুরগী বিতরন করেছে। জানা যায়, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে কয়েকজন বন্ধু মিলে সেচ্ছায় কাজ করার জন্য একটি টিম তৈরী করে । মূলত তাদের ওয়ার্ডের মানুষকে করোনা সম্পর্কে তথ্য দেয়া ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে টিমের আত্বপ্রকাশ। জরুরী ভিত্তিতে বর্তমান পরিস্থিতি মোকাবিলায় কাজ করার জন্য তারা একত্রিত হয়। করোনা যাতে মহামারী রূপ না নেয় সেজন্য দেশের প্রায় বেশিরভাগ স্থানে লকডাউন চলছে। এমতাবস্থায় বিভিন্ন স্থানে ত্রান বিতনের সময় বিশৃঙ্খলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছে না। তবে এই সেচ্ছাসেবীরা ভিন্নধর্মী উপায়ে শতভাগ সামাজিক দূরত্ব বজায় রেখে সহোযোগিতা কার্যক্রম পরিচালনা করেছে।

কিভাবে এতোগুলো মানুষকে সহযোগিতা করা হলো জানতে চাইলে, সংগঠনের পক্ষ থেকে জানানো হয় সবজি দিয়েছে ঐ ওয়ার্ডের শিমুলতলী এলাকার ব্যাবসায়ী মোহাম্মদ পরান আলী আর মুরগী দিয়েছে বিআইডিসি বাজারের ব্যাবসায়ী মোহাম্মদ সোহেল মোল্লা।

সোহেল মোল্লা বলেন-” আমি ৬০টা মুরগী দিতে চাইছিলাম পরে মানুষের চাহিদা দেখে আমার ফার্মের প্রায় অর্ধেক মুরগী দিয়ে দেয়”।

টিম ২৪ এর সদস্যরা এই করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায় মানুষের পাশে থাকবেন এবং আগামী দিনেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায়। সংগঠনটি সকলের সহযোগিতা ও সকলকে পাশে থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *