কালীগঞ্জে মহামারী করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ১

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে মহামারী করোনা (কোভিড-১৯) ভাইরাসে গত ২৪ ঘন্টায় আরো নতুন ১ জন আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

হাসপাতাল কতৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, করোনা আক্রান্ত রোগীর নাম, ঠিকানা, পরিচয় যতক্ষণ পর্যন্ত হাসপাতাল কতৃপক্ষ রোগীকে চিকিৎসার জন্য ঢাকা পাঠানোর উদ্দেশ্য বাসা থেকে না নিয়ে আসবে ততক্ষণ প্রকাশ করা যাবে না। প্রকাশ হলে পূর্বে রোগীরা বাসা থেকে অন্যত্র পলায়নের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিবলী সাদিক বলেন, আক্রান্ত এই ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পাজেটিভ আসায়, কালীগঞ্জ উপজেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত রোগীকে চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বলেন, গত ২৪ ঘন্টায় ১৪ টি নমুনা সংগ্রহ করে, ঢাকা আইইডিসিআরএ পাঠানো হয়। আজ বিকালে ১৪ টি রিপোর্টের মধ্যে ১৩ টি রিপোর্ট করোনা নেগেটিভ ও ১ টি রিপোর্ট করোনা পজেটিভ আসে।

উল্লেখ্য যে গতকাল পর্যন্ত কালীগঞ্জ উপজেলায় ৮ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী পাওয়া যায়। আজকের একজন নিয়ে কালীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *