টাঙ্গাইলের ভুঞাপুরে গরুতে জমির ধান খাওয়া নিয়ে বিরোধে প্রাণ গেল বৃদ্ধের

Slider জাতীয়

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ভুঞাপুরে ক্ষেতের ধান গরু খাওয়া নিয়ে বিরোধে সালাম (৭০) নামের এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। আর এ ঘটনায় অবিরন নামের একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এতে নিহত সালাম উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের তালতলা এলাকার বাসিন্দা।

ভুঞাপুর উপজেলার জগৎপুরা গ্রামে এই ঘটনা ঘটেছে।আর এঘটনায় সালামের ছেলে জয়নাল শনিবার রাতে বাদী হয়ে মজিবর ও তার স্ত্রীসহ কয়েকজনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গিয়েছে যে, ” ভুঞাপুর উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের সালামের জমিতে লাগানো ধান খায় প্রতিবেশি মজিবরের একটি গরুর বাছুর। এরপরে সালাম গরুর বাছুরটি আটকিয়ে রেখে সালামের বাড়িতে বিচার চাইতে যায়। আর এসময় ধান খাওয়া নিয়ে দুইজনের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তারপরে শুক্রবার বিকালে সালাম পাশ্ববর্তি নলীন বাজার থেকে বাড়িতে ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা মজিবরসহ তার লোকজন হামলা চালায়। আর এসময় সালামের চিৎকারে তার স্ত্রীসহ কয়েকজন এগিয়ে আসলে তাদেরও মারধর করা হয়। এতে গুরুতর আহত সালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এরপরে উন্নত চিকিৎসার জন্য সালামকে ঢাকায় পাঠানোর পর শনিবার চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ভুঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানিয়েছেন, “গরুর বাছুর ক্ষেতের ধান খেয়েছে এমন ঘটনার বিরোধে সালামকে হত্যা করা হয়েছে। এর আগে নিহত সালাম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিল। তার স্ত্রীও হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় মজিবরের স্ত্রী অবিরনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *