প্রধামন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ বেগম জিয়া

Slider টপ নিউজ
58384_f1
ঢাকা: বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসের জনসভায় দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া।

সোমবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় গুলশান কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে সাংবাদিকদের একথা জানান বিএনপির সাবেক সংসদ সদস্য নিলুফার ইয়াসমিন মনি।

এর আগে বিক‍াল ৫টায় গুলশান কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান বিএনপির সাবেক সংসদ সদস্য নিফুলফার ইয়াসমিন মনি, রাশেদা বেগম হীরা ও যুব নারীনেত্রী নাদিয়া পাঠান পাপন।

মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যে আজ দেশবাসী ক্ষুব্ধ।

খালদা জিয়া কবে বের হবেন এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, তিনি (খালেদা জিয়া) কবে গুলশান কার্যালয় থেকে বের হবে এ বিষয়ে আমাদের কাছে কিছু বলেন নি।

তবে খালেদা জিয়ার বরাত দিয়ে তিনি বলেন, ২০১৫ গণতন্ত্র পুনরুদ্ধারের বছর। সরকার যাই বলুক না কেন গণতন্ত্র পুনরুদ্ধার করা হবেই। খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সোমবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী  উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *