করোনায় লালবাগের ব্যবসায়ীর মৃত্যু, মেয়ে- জামাতা হাসপাতালে

Slider জাতীয়


ঢাকা: করোনা আক্রান্ত হয়ে ঢাকার লালবাগের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫০ বছর বয়সী ওই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন ডিএমপির লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার(ডিসি) মোনতাসির রনি। বলেন, ওই ব্যবসায়ী আজ মারা গেছেন। তিনি অসুস্থ হওয়ার খবর পেয়ে ওই এলাকার কয়েকটি বাড়ি লকডাউন করা দেয়া হয়েছিলো। এখনও এলাকাটি লকডাউন অবস্থায় আছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উদ্দিন মানবজমিনকে বলেন, মৃত ব্যক্তি গত পরশুদিন অসুস্থ হয়েছিলেন। পরে তাকে কুয়েত মৈত্রি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাসা পুরান ঢাকার লালবাগের বড় ভাট মসজিদ এলাকায়।
খিলগাঁও কবরস্থানে তাকে দাফন করা হবে। এছাড়া মৃত ব্যক্তির বাসা ও আশেপাশে মানুষের চলাচল সীমিত করা হয়েছে। কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। নজরদারি বাড়ানো হয়েছে।
স্থানীয়সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্র ফেরত এক ভাগ্নের মাধ্যমে তিনি সংক্রমিত হয়েছেন। তিনি ছাড়া তার মেয়ে ও জামাতাও সংক্রমিত হয়েছেন। তারাও এখন কুয়েত মৈত্রি হাসাপাতালে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *