ভেড়ামারায় ইউএনও শারীরিকভাবে লাঞ্ছিত

Slider টপ নিউজ

38018_bheramara

 

   কুষ্টিায়;     প্রাথমিক শিক্ষা রির্সোস সেন্টারের এক সহকারী ইন্সেট্রাকটরের হামলার শিকার ও শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা (৪৬)। এসময় হামলাকারী হত্যার উদ্দেশে ইউএনও’র দিকে পেপার ওয়েট ছুড়ে মারেন এবং শারীরিকভাবে আঘাত করেন।
রোববার সকাল ১১টায় উপজেলা পরিষদ’র ইউএনও’র নিজ কার্যালয়েই তিনি এ লাঞ্ছনার শিকার হন। উপজেলা সিনিয়র মৎস্য অফিসারসহ অফিসের ষ্টাফরা ওই হামলাকারীকে নিবৃত্ত করেন। পরে ওই হামলাকারীকে আটক করে ভেড়ামারা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ সংবাদ শুনেই দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভেড়ামারা সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার কামরুল ইসলাম।
জানা গেছে, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ডিউটিকে কেন্দ্র করে চরম অসন্তোষ প্রকাশ করে উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে গালিগালাজ করে ভেড়ামারা প্রাথমিক শিক্ষা রির্সোস সেন্টারের সহকারী ইন্সেট্রাকটর রমেন্দ্রনাথ বিশ্বাস। ডিউটি করতে অস্বীকৃতি জানিয়ে চিঠি গ্রহন না করে ইউএনও’র পিয়ন আব্দুর রশিদ কে ফিরিয়ে দেন। এরপর রোববার সকাল ১১টায় ইউএনও শান্তি মনি চাকমা রমেন্দ্রনাথ কে ডেকে পাঠান এবং তিনি অফিসে আসেন। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সরকারী বিধি লঘœন করে ইউএনও কে গালাগালিজ করে টেবিলে থাকা পেপার ওয়েট ছুড়ে মারেন। তা লক্ষ্যভ্রষ্ট হলে পায়ের স্যান্ডেল খুলে ইউএনও কে মারতে ছুটে যায় এবং লাথি মারেন। এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার গোলাম সরোয়ার সহ অফিসের অনান্য ষ্টাফরা তাকে নিবৃত্ত করে আটক করে।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জেএসসি পরীক্ষার সরকারী ডিউটি তাকে দেওয়া হয়েছিল। সে চিঠি তিনি গ্রহন না করায় তাকে অফিসে ডেকে পাঠানো হয়েছিল। এসময় তাকে প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত করে আমাকে হত্যার উদ্দেশে পেপার ওয়েট ছুড়ে মারেন এবং আঘাত করেন।
ভেড়ামারা মডেল থানার অফিসার ইনচার্জ নূর হোসেন খন্দকার জানিয়েছেন, এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার’র অফিস সহকারী হানিফ উদ্দীন বাদী হয়ে দঃবিঃ ১৮৮,৩০৭,৩৫৩ ধারায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *