গাজীপুর মহানগরের সকল রাস্তা বন্ধ, বাড়ি ওয়ালাদেরও লকডাউন করতে বললেন মেয়র

Slider জাতীয় টপ নিউজ বাংলার মুখোমুখি

গাজীপুর: চলমান করোনা বিরোধী অভিযানকে সফল করার লক্ষ্যে গাজীপুর মহানগরের ৫৭টি ওয়ার্ডের সকল রাস্তা বন্ধ করার নির্দেশ দিয়েছেন জিসিসির মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম। একই সঙ্গে বাড়ি ওয়ালাদেরকে নিজ নিজ বাসা লকডাউনের জন্যও অনুরোধ করেছেন তিনি।

গণমাধ্যম ও একাধিক বার্তায় মেয়র বলেছেন, করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। প্রতিদিন মৃত্যু ও আক্রান্তের সংখ্যাও বাড়ছে। গাজীপুর মহানগরকে নিরাপদ রাখতে তিনি উপরোক্ত নির্দেশনা দেন।

জানা গেছে, মেয়র জাহাঙ্গীর আলম কর্তৃক ত্রাণ বিরতরণ কার্যক্রম একটু ঢেলে সাজানো হয়েছে। আগে তিনি প্রতিটি ওয়ার্ডের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য বলেছিলেন। এখন তিনি নগরবাসীকে কাউন্সিলর অফিসে না গিয়ে নিজ নিজ বাসায় বসে থাকার অনুরোধ করেছেন। বাসায় বাসায় তিনি ত্রাণ পৌঁছে দেবেন বলে বার্তা দিয়েছেন।

অপরদিকে মেয়র সংশ্লিষ্ট লোকজনের একাধিক ফেসবুক আইডিতে, মেয়রের ত্রাণ ও বিতরণ নিয়ে ভুয়া প্রশ্ন তুলে বিভিন্ন ফেসবুক আইডিতে পোষ্ট দেয়া হচ্ছে বলে অভিযোগ করে সকল মিথ্যা প্রচারণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সঙ্গে মহাবিপদে সকলকে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবেলার আহবান জানানো হয়েছে মেয়র পক্ষের ওই সকল ফেসবুক আইডিগুলোতে।

এদিকে গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে মাইকিং করে জরুরী সেবাকাজে নিয়োজিত দোকানপাট সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্য়ন্ত খোলা রাখতে বলা হচ্ছে। একই নির্দেশনা দিয়েছে গাজীপুর সিটিকর্পোরেশনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *