আমি রাসেল সরকার শেখ হাসিনার উপহার দিয়ে গেলাম

Slider জাতীয় টপ নিউজ

গাজীপুর: গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহ্বাজ কামরুল আহসান সরকার রাসেল। তার বাবা মরহুম সামসুদ্দিন সরকার। পৈত্রিক সূত্রেই কোটিপতি। বাবার ব্যবসার পাশাপাশি করেন রাজনীতি। জন্ম থেকে বঙ্গবন্ধুর দলে। বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় জীবনের শুরুতেই ছাত্রলীগ। গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠিাতা আহবায়ক তিনি। বর্তমানে গাজীপুর মহানগরের অলিতে গলিতে ঘুরে বেড়াচ্ছেন, ঘরে ঘরে যাচ্ছেন,কর্মর্হীন মানুষের ক্ষুধা নিবারণেরে জন্য উপহার সামগ্রী নিয়ে। সামাজিক দূরত্ব থাকায় তিনি মানুষের বাসায় গিয়ে দরজার সামনে উপহার সামগ্রী রেখে সালাম দিয়ে বলে আসছেন, আমি রাসেল সরকার। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের আহবানে আপনাদের উপহার দিয়ে গেলাম। দরজা খোলে নিবেন প্লিজ।

করোনার আক্রমনের খবর হওয়ার পর রাসেল সরকারই প্রথম গাজীপুর মহানগরের ২’শ পরিবারের দায়িত্ব নিয়ে আগাম খাদ্য সামগ্রী প্রদান করেন। এখন করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় তিনি ২ হাজার পরিবারের মাঝে খাাবর সামগ্রী বিতরণ করছেন। তার বাসার সামনে মানুষের ভীড় হয়ে গেলে মাঠে গিয়ে সামাজিক দূরত্ব রেখে সকলের সামনে উপহারের বস্তা রেখে আসছেন। আর সকলেই যার যার মত করে নিজেদের উপহার নিয়ে বাসায় যাচ্ছেন। এই ভাবে বাড়িতে আসা লোকজনের ভীড় শেষ করে ছুটে যাচ্ছেন মানুষের ঘরে ঘরে। দিচ্ছেন উপহার।

রাসেল সরকার বলেছেন, যতদিন এই মহামারী থাকবে ততদিনই আমি আমার সাধ্যমত মানুষের পাশে দাঁড়াব। তিনি বলেন, আমাদের প্রিয় নেত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেদিন থেকে নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য, সেদিন থেকেই আমি মানুষের পাশে আছি। যতদিন বেঁচে থাকব ততদিন মানুুষের মাঝেই থকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *