টাঙ্গািলপর মধুপুরে সমিতির পক্ষ থেকে ৩০০ হকার্স সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Slider বাংলার মুখোমুখি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ বিশ্বব্যাপী বিস্তৃতি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের সংক্রমন রোধ করাকে কেন্দ্র করে দেশের এ দূর্যোগময় মূহুর্তে কর্মহীন, গরীব-অসহায় ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করছেন টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলা হকার্স বহুমুখী সমবায় সমিতি।

মধুপুর উপজেলা হকার্স বহুমুখী সমবায় সমিতির নিজস্ব অর্থায়নে সোমবার (৬ই এপ্রিল) দিনব্যাপী ৩০০ সদস্যের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি চাল, ২ কেজি আলু,, ১কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তৈল বিতরণ করা হয়েছে । এসময় উপস্থিত ছিলেন বণিক সমিতির সভাপতি মো: সিদ্দিক হোসেন খানসহ এবং সংগঠনের সকল নেতৃবৃন্দ।

সমিতির সভাপতি মো: আ: করিম এবং সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান মিজান জানিয়েছেন, ” মধুপুর বণিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি হকারদের বর্তমানে কর্মহীন থাকার কথা চিন্তা করে তিনি আমাদেরকে (১০ বস্তা) অর্থাৎ ৫০০ কেজি চাউল দিয়েছেন হকারদের মাঝে বিতরণের জন্য।”

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে কর্মহীন, গরীব অসহায়দেরকে সমিতির পক্ষ থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানিয়েছেন সংগঠনের সভাপতি আ: করিম ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান।

তারা আড়োও জানিয়েছেন,” বর্তমানে হকারদের কাজ না থাকায় তারা কর্মহীন হয়ে পরায় অসহায় জীবন যাপন করছে। এখন পর্যন্ত তারা কোন প্রকার সরকারী সুযোগ সবিধা পায়নি। তাদের অবস্থা এমন করুন দেখে কর্মহীন, অসহায় গরীব, সুবিধা বঞ্চিত হকারদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান সংগঠনের নেতৃবৃন্দ।”

এসময় উপস্থিত ছিলেন বণিক সমিতির সভাপতি মো: সিদ্দিক হোসেন খানসহ এবং সংগঠনের সকল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *